এশিয়া কাপে পরাজয় কিন্তু কোটি মানুষের হৃদয় জয় মাসরাফির

এশিয়া কাপে পরাজয় কিন্তু কোটি মানুষের হৃদয় জয় করলেন মাসরাফি।

এশিয়া কাপে পর পর দুটি ম্যাচ খুবেই বাজে ভাবে হারার পরে বাংলাদেশ আবগানিস্তান কে হারিয়ে পূর্নরায় ছন্দে ফিরে আশে। তবে ছন্দ হীন বাংলাদেশ দলকে ছন্দে ফেরাতে টিম ম্যানেজমেন্ট একটি নতুন পরিকল্পনা ছক তৈরি করেণ। সেই পরিকল্পনা অনুসারে আবগানিস্তান ম্যাচের আগের দিন দেশ থেকে উড়িয়ে নিয়া আশা হয় টপ অর্ডারের দুই ব্যাস্টম্যান কে। সে ম্যাচে পরিকল্পনা অনুসারে ইমরুল কায়েস কে একাদশে রেখে ৬ নাম্বারে ব্যাটিং করিয়ে বাংলাদেশ দল তাদের পরিকল্পনায় সাক্সেস পায়।

এর পরে সুপার ফোর ম্যাচে পাকিস্তান কে হারিয়ে আবারো সেই সপ্নের এশিয়া কাপ ফাইনালে বাংলাদেশ যেখানে প্রতিপক্ষ আবারো ভারত।

ফাইনাল ম্যাচ শুরুর আগের দিন ম্যাশ বলেছিলেন যে, আগামী কাল অপেনিং এ থাকছে একটি চমক। এ কথা শুনে বাংলাদেশ ক্রিকেট ভক্তরা একটু অবাক হয়ে ম্যাচ শুরুর অপেক্ষা করছিল।

এশিয়া কাপে মানুষের হৃদয় জয় করলেন মাসরাফি

ম্যাচ শুরু হওয়ার পরে গোটা বাংলাদেশ সত্যিই অবাক হয়েছিল ম্যাশ এর দেওয়া সেই চমক দেখে। আর সেই চমকের নাম ছিলো মেহেদি হাসান মিরাজ। সেদিন সত্যিই অবিশ্বাশ্য এক চমক দিয়েছেন মূর্তজা। কারণ যে সব সময় ব্যাটিং এ নামেন ৭ নাম্বারে সেই যে সেদিন লিটন দাশের সাথে অপেনিং করবেন আর তামিম হীন প্রতি ম্যাচে ব্যার্থ অপেনিং ঝুটিকে একটি সফল এবং ১৮ অভাবে ১২০ রানের পাটনারশিপ গরেতুলবেন।

সত্যিই ম্যাশ সেদিন অনেক বড় একটা চমক দিয়েছেন। ম্যাশের এই চমকে সেদিন শুরুটা অর্থাৎ অপেনিং সফল হলেও ব্যার্থ হয়েছেন মিডেল অর্ডারের ব্যাস্টমেনরা।

Add a Comment

Your email address will not be published.