How to Start RMC: Android Call Recorder on your phone

I hope you are well by the grace of God. By looking at the headlines, you have already understood what TrendNtime is going to teach you today and what you are going to learn.

বর্তমান আমরা এমন এক দুনিয়ায় বসবাস করছি যেখানে সত্য কথার থেকে মিথ্যা কথার প্রচলন বেশি। বিশেষ করে প্রেমিক-প্রেমিকাদের ক্ষেত্রে শুধু মিথ্যা কথাই নয়, এই জুটির মধ্যে রয়েছে নানান ধরনের অজুহাত একে অন্যের প্রতি অবিশ্বাস সহ নানান ধরনের সমস্যা।

তাই আমরা আজ আপনার জন্য নিয়ে এসেছি এমন এক টিপস। যেটির মাধ্যমে আপনি খুব সহজেই ধরে ফেলতে পারবেন আপনার গালফ্রেন্ড বা বয়ফ্রেন্ড আপনার অজান্তে কার কার সাথে কথা বলে। এমন কি শেখ কি কথা বলল কার সাথে বলল তার ফোন নাম্বার এবং কল রেকর্ড সহ শুনতে পাবেন আপনার নিজের হাতের ফোন টি দিয়ে।

প্রেমিক যুগলের মধ্যে একটি কথা প্রায় শোনা যায় যে, তুমি ওয়েটিং কেন কার সাথে কথা বললে সে কি হয় তোমার। এরকম আরো নানান প্রশ্ন ? এই প্রশ্নের মধ্য থেকেই জন্ম নেয় সন্দেহ কেননা সে মনে করে যে, তার ভালোবাসার মানুষটি তাকে সত্য কথা বলছে না। সে হয়তো তাকে লুকিয়ে তার অজান্তে অন্য কারো সঙ্গে ফোনে কথা বলে।

আজকের এই টিপসটি সেই সন্দেহপ্রবণ ব্যক্তিদের জন্য যার সন্দেহ হয়তো মিথ্যা হয়ত বা সত্য যাই হোক না কেন তা প্রমাণ করে দিবে আজকের এই টিপস। যদি সঠিকভাবে বুঝে সব কাজ ঠিকমতো করতে পারেন। তবে এই সিস্টেমটি চালু করার পর থেকে আর কোন সময়ের জন্য আপনাকে জিজ্ঞাসা করতে হবে না যে, তুমি কার সাথে কথা বললে।

কারণ এই সিস্টেম যখনি চালু করবেন ঠিক তখন থেকেই আপনি নিজেই আপনার ফোনে শুনতে পাবেন যে, আপনার প্রিয় সেই মানুষটি আপনি ব্যতীত আর কার সঙ্গে কথা বলছে। কোথায় কথা বলছে কি কথা বলছে সমস্ত ডিটেলস আপনি দেখতে পাবেন এবং শুনতে পাবেন।

কথা অনেক হয়েছে এবার, আর কোন কথা নয়, চলুন তাহলে দেখে আসি, এবং শিখে আসি কিভাবে গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ড এর ফোনের কল রেকর্ড নিজের ফোনে নিয়ে আসতে হয়।

আপনি যার কল রেকর্ড শুনতে চাইছেন এই অ্যাপ টি তার ফোনেই ইন্সটল করতে হবে।

নিচের নিয়মগুলো ভালো ভাবে অনুসরণ করুনঃ

১। গার্লফ্রেন্ড/বয়ফ্রেন্ডের ফোনের কল রেকর্ড নিজের ফোনে নিয়ে আসার জন্য আমাদের প্রয়োজন একটি অ্যাপসের যে অ্যাপস টির নাম –RMC: Android Call Recorder

২। প্রথমে আপনার ফোনের প্লে স্টোরে যান এরপর সার্চ বারে টাইপ করুন RMC এবং সার্চ করুন।

৩। এবার ইনস্টল এ ক্লিক করুন এবং কিছুক্ষণ অপেক্ষা করুন।

৪। ইনস্টল হওয়ার পর ওপেন এ ক্লিক করে ওপেন করুন।

৫। ওপেন হওয়ার পর সবার উপরে বাম দিকে দেখুন থ্রি ডট আছে সেখানে ক্লিক করুন।

৬। এরপর সেটিং এ ক্লিক করুন।

Setting এ ক্লিক করুন

৭। Recording এ ক্লিক করুন এবং নিচের পিকচার এর মত ঘর গুলিতে টিক চিহ্ন দিন। Manual Record & Record Unchecked Contact ঘর দুটিতেও টিক চিহ্ন

৮। এরপর Tweaks অপশনটিতে যান এবং Imporve Call Detection  ঘর তে  টিক চিহ্ন দিন।

9। এরপর Interface অপশনটিতে ক্লিক করুন আর দেখুন 24 Hour Format এ টিক চিহ্ন দেয়া আছে কি না, যদি না থাকে তাহলে সেখানেও টিক চিহ্ন দিয়ে দিন।

১০। এর পরে Google Drive অপশনটি তে ক্লিক করুন।

১১। এরপর উপরের স্ক্রীনশট এর মত একটি পেজ আসবে সেখানে Google Drive Account এ ক্লিক করুন ।

★★ এখন নিচের স্ক্রীনশটের মতো Connect account এ ক্লিক করে আপনার জিমেইল বসিয়ে দিন। ফোনে যদি একাধিক জিমেইল লগইন করা থাকে তাহলে সেখান থেকে যে কোন একটা স্লিলেক্ট করে Ok তে ক্লিক করুন।

বি:দ্রি: যে Gmail এ গুগল ড্রাইভ এ একাউন্ট করা আছে সেই জিমেইল দিতে হবে।

১২ । এর পরে Allow করে দিবেন। এবং নিচের ৪ টি ঘরে টিক চিহ্ন দিয়ে দিবেন।

★★★ এবার আসি security নিয়ে, যেহেতু আপনি গোপনে আপনার গার্লফ্রেন্ড/বয়ফ্রেন্ডের কল রেকর্ড আপনার ফোনে নিয়ে আসবেন। সেজন্য অবশ্যই একটি সিকিউরিটির প্রয়োজন আছে। যেন সে বুঝতে না পারে যে তার কল রেকর্ড গুলো আপনার কাছে চলে যাচ্ছে তাই তার ফোনের এই অ্যাপসটি হাইট করতে হবে।

অ্যাপ টি Hide করার জন্য নিচের ধাপটি অনুসরণ করুনঃ

★ প্রথমে security তে ক্লিক করুন ।

★ এর পরে Passcode এ ক্লিক করে আপনার ইচ্ছা মতো চার টি Password দিন।

★ এখন Hide Application  ঘরটিতে টিক চিহ্ন দিন।

★ এবার দেখুন আপনার ফোন থেকে অ্যাপ টি  Hide হয়েছে ।

★★★ অ্যাপ টি unhide করতে ফোনে ডায়েল করুন **Password## (Example: **0000##) এবং কল করুন আর দেখুন অ্যাপ আপনার সামনে।

বি:দ্র: বুঝতে সমস্যা হলে কমেন্ট করে জানাবেন । পুনরায় বুঝিয়ে দিতে চেষ্টা করবো।

যে কোন প্রয়োজনে Facebook আমাদের সাথে যোগাযোগ করুন ।

ধন্যবাদ

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *