কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পে ১০৮৬১ জনের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পে ১০৮৬১ জনের চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

কিশোর কিশোরী

কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্প সম্প্রতি অস্থায়ীভাবে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। এই নিয়োগে ৩ টি পদে মোট ১০৮৬১ জনকে নিয়োগ দিবে কিশোর কিশোরী ক্লাব। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় আবেদনের যোগ্যতা থাকলে আপনিও যোগ দিতে পারেন।

মহিলা বিষয়ক অধিদপ্তরাধীন “কিশাের-কিশােরী ক্লাব স্থাপন প্রকল্পের অধীনে দৈনিক ভিত্তিতে সম্পূর্ণ অস্থায়ীভাবে প্রকল্পের মেয়াদকালীন সময়ে নিম্নোক্ত পদসমূহে নিয়ােগের লক্ষ্যে যােগ্য ও আগ্রহী প্রার্থী হিসেবে বাংলাদেশী স্থায়ী নাগরিকদের নিকট থেকে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।

  • জব ক্যাটাগরিঃ প্রকল্প।
  • জব স্টাটাসঃ ফুলটাইম।
  • বয়সঃ অনুধ্ব ৩০ বছর।
  • আবেদন শুরুঃ ১-০৮-২০১৯ থেকে।
  • আবেদন শেষঃ ২৩-০৮-২০১৯ পর্যন্ত।

পদের নাম, সংখ্যা ও যোগ্যতাঃ

পদের নামঃ জেন্ডার প্রমোটর।
পদের সংখ্যাঃ ১০৯৫ জন।
যোগ্যতাঃ এইচ.এস.সি. পাশ এবং কম্পিউটার চালনায় (মাইক্রোসফট অফিস) বাস্তব অভিজ্ঞতা। সংশ্লিষ্ট বিষয়ে ০২ বছরের বাস্তব অভিজ্ঞতা। মহিলা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীকে বাইসাইকেল চালনায় পারদর্শী হতে হবে।

পদের নামঃ সংগীত প্রোমোটার।
পদের সংখ্যাঃ ১০৯৫ জন।
যোগ্যতাঃ এস,এস,সি,পাশ এবং সঙ্গীত বিষয়ে ডিপ্লোমা/ শিল্পকলা একাডেমীর প্রশিক্ষণ সনদপ্রাপ্ত/ রেডিও টিভির তালিকাভুক্ত শিল্পী/ সঙ্গীত শিক্ষক হিসেবে প্রতিষ্ঠিত কোন একাডেমীতে কর্মরত। মহিলা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

পদের নামঃ আবৃত্তি শিক্ষক।
পদের সংখ্যাঃ ৪৮৮৩ জন।
যোগ্যতাঃ এস.এস.সি পাশ এবং আবৃত্তি বিষয়ে ডিপ্লোমা/ শিল্পকলা একাডেমীর প্রশিক্ষণ সনদপ্রাপ্ত/ রেডিও টিভির তালিকাভুক্ত শিল্পী। আবৃত্তি শিক্ষক হিসেবে প্রতিষ্ঠিত কোন একাডেমীতে কর্মরত মহিলা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদনের শর্তাবলীঃ

প্রার্থীকে আগামী ২৩/০৮/২০১৯ তারিখের মধ্যে সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিতভাবে আবেদন করতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক মনােনীত আবৃত্তি ও সংগীত বিষয়ক শিক্ষক এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার সমন্বয়ে গঠিত উপজেলা প্যানেল কমিটি সংশ্লিষ্ট উপজেলার প্রতিটি ক্লাবের প্রত্যেক পদের বিপরীতে আবেদনকৃত যােগ্য প্রার্থীদের মধ্য হতে মেধাক্রম অনুযায়ী ০৩ (তিন) জনের প্যানেল প্রস্তুত করবে।

জেন্ডার প্রােমােটার/ সঙ্গীত শিক্ষক/ আবৃত্তি শিক্ষক পদে নিয়ােগ লাভের জন্য প্রার্থীকে সংশ্লিষ্ট উপজেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। যদি কোন কারণে সংশ্লিষ্ট উপজেলার যােগ্য প্রার্থী পাওয়া না যায় তাহলে পার্শ্ববর্তী উপজেলা হতে সংশ্লিষ্ট উপজেলার নিকটবর্তী প্রার্থীকে নিয়ােগ প্রদান করতে হবে।

সরকার নির্ধারিত কোটায় (শহীদ মুক্তিযােদ্ধা বা মুক্তিযােদ্ধা/মুক্তিযােদ্ধাদের সন্তানদের সন্তান/এতিমখানা নিবাসী ও শারীরিক প্রতিবন্ধী, উপজাতি, আনসার ও ভিডিপি) প্রার্থীদের ক্ষেত্রে কোটা সংক্রান্ত বিষয়ে সর্বশেষ সরকারি সিদ্ধান্ত প্রযােজ্য হবে।

আগামী ০১/০৮/২০১৯ তারিখ সংশ্লিষ্ট পদের প্রার্থীদের বয়স অনুর্ধ্ব ৩০ বছর এর মধ্যে হতে হবে। মুক্তিযােদ্ধা/ শহীদ মুক্তিযােদ্ধার পুত্র কন্যা, পুত্র কন্যার পুত্র-কন্যা, প্রতিবন্ধী ও অন্যান্য প্রযােজ্য ক্ষেত্রে বয়সের সর্বোচ্চ সীমা ৩২ (বত্রিশ) বছর। সংশ্লিষ্ট উপজেলায় নির্ধারিত বয়সসীমার মধ্যে কোন যােগ্য প্রার্থী পাওয়া না গেলে সে ক্ষেত্রে সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযােগ্য।

আবেদনপত্রের সাথে প্রার্থীর সম্প্রতি তােলা ৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের রঙিন ছবি সংযুক্ত করতে হবে।

আবেদনপত্রের খামের উপর ডান পার্শ্বে পদের নাম, নিজ উপজেলা ও জেলার নাম উল্লেখ করতে হবে। বিশেষ কোটায় আবেদনকারীকে খামের উপর কোটার নাম উল্লেখ করতে হবে।

চাকুরীরত প্রার্থীদের আবেদনপত্র যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে প্রেরণ করতে হবে।

আবেদনপত্রের সাথে শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদ, নাগরিকত্ব সনদ জমা দিতে হবে। সকল সনদপত্র ১ম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক নামাঙ্কিত সীলসহ সত্যায়িত করে দাখিল করতে হবে।

নির্ধারিত তারিখের পর প্রাপ্ত কোন আবেদনপত্র এবং অসম্পূর্ণ/ক্রটিপূর্ণ আবেদনপত্র গ্রহণযােগ্য হবে না।

বিজ্ঞপ্তিতে পদের সংখ্যা হ্রাস-বৃদ্ধি বা বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন এবং চাকুরীতে নিয়ােগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে।

পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

কর্তৃপক্ষ কোনরূপ কারণ দর্শানাে ব্যতিরেকে এ নিয়ােগের যে কোন প্রক্রিয়া স্থগিত/বাতিল করার অধিকার সংরক্ষণ করেন।

অফিসিয়াল বিস্তারিত দেখুন এখানেঃ  

কিশোর কিশোরী

ফেসবুকের মাধ্যমে আমাদের ওয়েবসাইটে প্রকাশিত প্রত্যেকটি নিয়োগ বিজ্ঞপ্তি। সবার আগে পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে একটিভ থাকুন।

Add a Comment

Your email address will not be published.