ক্রিস গেইল আমাদের বড় চমক বললেন মেহেদী মারুফ।

ক্রিস গেইল আমাদের বড় চমক বললেন মেহেদী মারুফ।

ক্রিস গেইল আমাদের বড় চমক বললেন মেহেদী মারুফ।

ক্রিস গেইল
ক্রিস গেইল


একদিন বিরতির পর আজ মঙ্গলবার শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এদিন দুটি ম্যাচ রয়েছে। দিনের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটসের মুখোমুখি হয়েছেন খুলনা টাইটানস এর সাথে। আর দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিকটোরিয়ানসের বিপক্ষে সন্ধায় মাঠে নামবে রংপুর রাইডার্স।

সোমবার বর্তমান চ্যাম্পিয়ন রংপুরের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন দলের বাংলাদেশি ওপেনার মেহেদী মারুফ। প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচে জয়ের মাধ্যমে ঘুরে দাঁড়িয়েছে রাইডার্সরা। এই জয়ের ধারাবাহিকতা নিয়ে এগিয়ে যেতে চায় দল। এমনটাই জানিয়েছেন ডান-হাতি এই ব্যাটসম্যান।

মারুফ বলেন, যেহেতু প্রথম ম্যাচের আগে গুছিয়ে ওঠার জন্য আমাদের কিছুটা সময় লেগে গেছে। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ আমরা দ্বিতীয় ম্যাচের মাধ্যমে ফিরে আসতে পেরেছি। দল হিসেবে আমরা পারফর্ম করতে পেরেছি।

কুমিল্লা ভিক্টোরিয়ার্স কে নিয়ে কেমন পরিকল্পনা নেয়া হয়েছে এমন প্রশ্নের ? জবাবে তিনি বলেন, প্রত্যেক টিমকে নিয়ে আগের দিন প্ল্যান শুরু হয়। এখন স্পেসিফিক কুমিল্লাকে নিয়েই আমদের সব প্ল্যান। তাদের শক্তি, দুর্বলতা নিয়ে ভাবছি। খুজে বের করার চেষ্টা করছি তাদের দূরবলতার দিক গুলো। লাস্ট ম্যাচে ৮ রানে জেতায় আমরা এখন ফুরফুরে মেজাজেই রয়েছি। শেষ ম্যাচে ব্যাটিং-বোলিং ভালোই হয়েছে। এখন তাদের দুর্বলতাগুলো নিয়ে কাজ করছি। আমাদের কনফিডেন্স আমরা কুমিল্লার সাথে ভালো খেলবো এবং জিতবো ।

প্রথম দুই ম্যাচে ক্রিস গেইলকে না পেলেও তৃতীয় ম্যাচ থেকে ক্যারিবীয় এই মারকুটে ব্যাটসম্যান কে পাওয়া যাচ্ছে। যদিও প্রতিপক্ষ শিবিরে খেলছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ। এই দুই তারকার ক্ষেত্রে নিজের দলের সেরা অস্ত্র গেইলকেই এগিয়ে রাখছেন মারুফ।

তার মতে, সত্যি কথা বলতে আমাদের দলে গেইল রয়েছেন। গেইল বাংলাদেশে অনেক বছর ধরে খেলে আসছেন। সেটাই আমাদের জন্য সবচেয়ে বড় চমক। অন্যদিকে স্মিথের এটা প্রথম বিপিএল। বাংলাদেশে অস্ট্রেলিয়া সিরিজ ছাড়া এর আগে খেলতেও আসেননি। অ্যাডভান্টেজ থাকবে গেইলের জন্যই। কারণ এখানকার বোলার-পিচ সব কিছুই গেইলের জানা। আর তাই আমাদের বিগ বসকেই এগিয়ে রাখব।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *