জয়া আহসান নিজের ভুলেই ট্রোলড হচ্ছেন সোশ্যাল নেটওয়ার্কে।

জয়া আহসান নিজের ভুলেই ট্রোলড হচ্ছেন সোশ্যাল নেটওয়ার্কে।

জয়া

জয়া আহসানকে বক্স অফিসের রাণী হিসেবে আখ্যা দিয়েছে ভারতের প্রভাবশালী গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস। তাদের বিনোদন ও লাইফস্টাইল ভিত্তিক ম্যাগাজিন ‘ইনডালজ’-এ জয়া আহসানকে নিয়ে দীর্ঘ একটি ফিচার প্রকাশ করেছে। আর সেখানেই জয়াকে বলা হয়েছে- ‘দ্য বক্স অফিস কুইন’।

এদিকে, নিজের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে ট্রোলড হলেন জয়া আহসান। খোলা মেলা পোশাকে তিনি একটি ছবি পোস্ট করেন। আর সঙ্গে সঙ্গেই শুরু হয়ে যায় কমেন্টসের বন্যা। টেনইজাররা বলতে শুরু করেন, যে জয়াকে আমরা চিনতাম সে আপনি নন।

নিজের এই রকম ছবি কেন পোস্ট করেন আপনি। আমাদের চোখে তো আপনি ভাল অভিনেত্রী, কাজটা মন দিয়ে করুন না। কী দরকার এই ধরণের ছবি পোস্ট করার? তবে জয়া এই পোস্টের কোনো কমেন্টের উত্তর করেননি।

ছবি পোস্ট করার পরে এমন কমেন্ট দেখে, পরে অবশ্য পোস্টগুলি সরিয়ে ফেলেন তিনি। জয়া আহসান এখন শুধু বাংলাদেশের নয় কলকাতারও একজন জনপ্রিয় অভিনেত্রী। সদ্য মুক্তি প্রাপ্ত ছবি কৌশিক গাঙ্গুলির ‘বিজয়া’ তে তার কাজ সকলকে মুগ্ধ করেছে।

মুক্তির পথে আছে নন্দিতা দাস ও শিবপ্রসাদের ‘কন্ঠ’। এছাড়াও জয়ার প্রত্যেকটা কাজই দর্শকের খুব পছন্দ। কিন্তু তাকে খোলা মেলা পোশাকে দেখতে নারাজ তার ফ্যানেরা।

Add a Comment

Your email address will not be published.