তাহসান অভিনীত ‘যদি একদিন’ মুভিটি তিন দেশে মুক্তি পাচ্ছে।

তাহসান অভিনীত যদি একদিন মুভিটি এবার তিন দেশে মুক্তি পাচ্ছে।

তাহসান

তাহসান, শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবিটির আনা-গোনা মিডিয়া জগতে চলছে অনেকদিন ধরে। তাহসান ফ্যানদের মাঝে এই ছবির আকাঙ্ক্ষা একটু বেশি। কারণ, এই ছবিতে থাকছে ছোটপর্দার় টপ অভিনেতা প্রেমিক যুগলের অসাধারণ মানুষ। যিনি ছোট পর্দায় নাটক করেছেন অনেক। এক একে কুড়িয়েছেন ব্যাপক জনপ্রিয়তা, সেইসাথে তিনি আবার একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী।

অন্যদিকে আবার এই ছবিতে তাহসানের বিপরীতে থাকছে, প্রতিবেশী-দেশ কলকাতা চলচ্চিত্র জগতের সুপারস্টার নায়িকা শ্রাবন্তী। তাই এই মুভিটি নিয়ে দর্শকদের মনে আকাঙ্ক্ষা একটু বেশি থাকাই স্বভাবিক। কেননা এই প্রথম তারা বড় পর্দায় দেখতে যাচ্ছে, তাদের প্রিয় তাহসানের সঙ্গে সর্বদায় বড় পর্দায় অভিনয় করে আসা শ্রাবন্তীকে।

তাহসান

কেমন হবে তাহসান শ্রাবন্তীর এ জুটি, পারবে কি তারা বড় পর্দায় অভিনয় করে দর্শকের হৃদয়ে স্থান করে নিতে। এমন ভাবনার মধ্য দিয়ে হঠাৎ করেই ছবিটির একটি গান ইউটিউবে প্রকাশ পায়। যে গানটিতে অভিনয় করতে দেখায়ায় তাহসানকে, এবং গানটিতে কণ্ঠ দিয়েছেন হৃদয় খান।

‘যদি একদিন’ ছবিতে তাহসান অভিনীত হৃদয় খানের কন্ঠে ‘লক্ষি সোনা’ গানটি ইউটিউবে প্রকাশ পাওয়ার পরপরই জনপ্রিয়তা পেয়ে যায়। আর ছড়িয়ে যায় মুহুর্তের মধ্যে সবার ফোনে ফোনে। তাই এই গানটি থেকে বোঝা যায় এই ছবির জনপ্রিয়তা কেমন হবে।

তিন দেশে মুক্তিঃ
দেশের ২২ সিনেমা হলের পর এবার আরো তিনটি দেশে মুক্তি পেতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের, তাহসান অভিনিত ছবি ‘যদি একদিন’। এ ছবিতে তাহসান, তাসকিন, শ্রাবন্তীসহ আরো অনেকেই অভিনয় করেছেন। ছবিটির পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ জানান, এ-ই ছিবিটি আমাদের দেশ সহ বাহিরের দেশ তথা, অস্ট্রেলিয়া, কানাডা, ও আমেরিকা এই তিন দেশেও মুক্তি পেতে যাচ্ছে।

তাহসান, শ্রাবন্তী অভিনিত যদি একদিন ছবিটি কানাডায় ২২ মার্চ, ও অস্ট্রেলিয়াতে ৩১ মার্চ, এবং আমেরিকায় এপ্রিলের প্রথম সপ্তাহে মুক্তি দেয়া হবে। এ ছাড়া একইমাসে ফ্রান্স, ও আয়ারল্যান্ডে এই ছবিটি মক্তির প্রক্রিয়া চলছে। মুক্তি প্রক্রিয়া শেষে এই দু-দেশে ছবিটি মুক্তির তারিখ প্রকাশ করা হবে।

কানাডায় ‘যদি একদিন’ ছবিটি পরিবেশনা করছে স্বপ্ন স্কেয়ারক্রো, ও আমেরিকায় রাজ হামিদ, এবং অস্ট্রেলিয়াতে পরিবেশনা করছেন তানিম আল মানান। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন ‘ ছবিটির ফলাফল বেশ ভালো পাচ্ছেন, এমনটাই জানিয়েছেন, ছবিতে অভিনিতশিল্পীরা।

এই ছবিটিতে তাহসান, শ্রাবন্তী,ও তাসকিন ছাড়া আরও অভিনয় করেছেন শিশুশিল্পী রাইসা, সাবেরি আলম, আনন্দ খালেদ, সুজাত শিমুল, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নাজিবা বাশা সহ আরো অনেকেই ।

তাহসান
যদি একদিন ছবির দৃশ্য

ছবিটির চিত্রনাট্য যৌথভাবে করেছেন আসাদ জামান, ও নির্মাতা রাজ নিজেই। গান করেছেন ছবিতে নায়ক চরিত্রে থাকা তাহসান সহ, ইমরান, হৃদয় খান, ন্যান্সি, কোনাল, ও পড়শি, এবং নাভেদ পারভেজ।এই ‘যদি একদিন’ মুভিটি এককভাবে প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।

Add a Comment

Your email address will not be published.