ফ্রি ২৫০ এম্বি নিয়ে নিন GP তে এখনি।

ফ্রি ২৫০ এম্বি নিয়ে নিন GP তে ।

ফ্রি ২৫০ এম্বি : দেশ-বিডি25 এ আপনাকে স্বাগতম।

আমরা এমন এক সময় অতিবাহিত করতেছি যে, সময়ে ইউটিউব, তো পরের কথা ফেইসবুক, চালানোর জন্য ই এমবি ক্রয় করতে পকেট ফাঁকা হয়ে যায়। ঠিক সেই সময় যদি ফ্রি কিছু সংখ্যক এমবি পাওয়া যায় তাহলে কে বা নিতে না চায়। আমরা জানি বর্তমান গ্রামীন সিম ব্যবহারকারিগন এমন এক সময় অতিবাহিত করছেন।

যে সময়ে ফোনে কথা বলতেও প্রচুর পরিমাণে টাকা কেটে নিচ্ছে। সেইসাথে এমবির দাম তো দিন দিন বেড়েই চলেছে। কমবে, কমবে বলে আরো বাড়িয়ে দিচ্ছে এমবির দাম। যেখানে আমরা দুদিন মেয়াদের জন্য ৩৮ টাকায় ২ জিবি ইন্টারনেট পেতাম সেটি এখন ৪০ টাকা প্লাস করে দিয়েছ।

কোথায় আছি আমরা, আর এই সময় যদি হঠাৎ করেই জানতে পাই যে, সেই জিপি মামাই 250 এমবি ফ্রি দিচ্ছে তাহলে আচমকা যেন মনে হয় স্বপ্নের ঘোরে আছি। কিন্তু আসলে এটা স্বপ্ন নয় সত্য। স্বপ্ন মনে হওয়ার কারণ যেখানে, ২৫০ এমবির দাম ৩১ টাকা।

সেখানে টোটালি ফ্রি অর্থাৎ কোন টাকা পয়সার বিনিময়ে নয় একদম ফ্রি এই এমবি পাওয়া যাচ্ছে। তাহলে তো স্বপ্ন মনে হওয়াই় উচিৎ, কিন্তু না আসলে তা সত্য।

কথা অনেক বলেছি এবার আর কোনো কথা নয়, চলুন এবার সোজা কাজে চলে যাই আর দেখে আশি কি ভাবে নিতে হয় এই ফ্রি এম্বি।

এই ফ্রি এম্বি নিতে নিচের ধাপগুলো অনুসরণ করুন:

★ আপনি যদি মাই জিপি অ্যাপ ব্যবহার না করে থাকেন তাহলে আপনার ফোনের প্লে স্টোরে গিয়ে সার্চ বারে লিখুন মাই জিপি অ্যাপ। আর যদি আগে থেকে ব্যবহার করে থাকেন তাহলে আপডেট দিবেন।
উদাহরণঃ MyGp app

★ এবার সবার প্রথমে যে অ্যাপ্লিকেশনটি আসবে সেটি ডাউনলোড করুন, এবং ইন্সটল করুন।

★ এরপর ওপেন করে আপনার জিপি নাম্বারটি দিয়ে লগইন করুন। আর যদি জিপি সিমের আপনার ইন্টারনেট কানেকশন থাকে তাহলে ওই সিমেই অটো লগইন হয়ে যাবে।

★ লগইন হয়ে My GP app ওপেন হওয়ার পর সবার নিচে ডান দিকে more এ ক্লিক করুন।

★ তার পরে My offer এ ক্লিক করুন।

ফ্রি

★ এর পরে Confirm purchase এ ক্লিক করুন।

ফ্রি

★ এবার Mygp অ্যাপ এর হোম পেজে আসে রিফ্রেশ করুন আর দেখুন আপনি ফ্রি এম্বি।

বিঃদ্রঃ সবার জন্য প্রযোজ্য নয়। তবে ট্রাই করে দেখবেন।

ধন্যবাদ

Add a Comment

Your email address will not be published.