যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর মেডিকেল সেন্টারে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর মেডিকেল সেন্টারে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর মেডিকেল সেন্টারে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ 2019।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  সম্প্রতি একটি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। উক্ত বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন ।

  • আবেদন শুরুঃ ১৮-০৬-২০১৯ থেকে।
  • আবেদন শেষঃ ১১-০৭-২০১৯ পর্যন্ত।

পদের নাম ও বেতনঃ
১। এক্সরে টেকনিশিয়ান (রেডিওগ্রাফী)

বেতনঃ সর্বসাকুল্যে (চুক্তি ভিত্তিক) ১৭৬৫০/ টাকা৷

যােগ্যতা ও অভিজ্ঞতাঃ
কোন বাের্ড হতে বিজ্ঞান বিভাগে এস এস সি/সমমানের পাশ এবং বাংলাদেশ রাষ্ট্রিয় চিকিৎসা অনুষদ কতৃক অনুমােদিত প্রতিষ্ঠান হতে মেডিকেল টেকনােলজির রেডিওলজি ও ইমেজিং। এ ৩/৪ বছর মেয়াদী ডিপ্লোমা পাশ । স্বনামধন্য প্রতিষ্ঠানে সংশ্লিষ্ঠ বিষয়ে কাজের ০২(দুই) বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

২। মেডিকেল টেকনােলজিস্ট (ল্যাবরেটরী)।

বেতনঃ সর্বসাকুল্যে (চুক্তি ভিত্তিক) ১৭৬৫০/ টাকা।

যােগ্যতা ও অভিজ্ঞতাঃ
কোন বাের্ড হতে বিজ্ঞান বিভাগে এস এস সি/সমমানের পাশ, এবং বাংলাদেশ রাষ্ট্রীয় চিকিৎসা অনুষদ কতৃক অনুমােদিত প্রতিষ্ঠান হতে মেডিকেল টেকনােলজির ল্যাবরেটরি মেডিসিন এ ৩/৪ বছর মেয়াদী ডিপ্লোমা পাশ। প্রতিষ্ঠিত প্যাথলজিতে ০২ (দুই) বছর টেকনােলজিস্ট হিসাবে কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে ।

৩। ফার্মাসিষ্ট (ডিপ্লোমা)।

বেতনঃ সর্বসাকুল্যে (চুক্তি ভিত্তিক) ১৭৬৫০/ টাকা৷

যােগ্যতা ও অভিজ্ঞতাঃ
কোন বাের্ড হতে বিজ্ঞানে এস এস সি/সমমানের পাশ এবং বাংলাদেশ ফার্মেসি কাউন্সিল কতৃক অনুমােদিত প্রতিষ্ঠান হতে ফার্মেসিতে ৩/৪ বছর মেয়াদী ডিপ্লোমা পাশ। বাংলাদেশ ফার্মেসি কাউন্সিল হইতে রেজিস্ট্রেশন প্রাপ্ত এবং ০২(দুই) বছর বাস্তব কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদনের নিয়মাবলিঃ
আবেদনকারীকে যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের জন্য নির্ধারিত ফরমে প্রয়ােজনীয় সকল কাগজপত্রসহ ক্রমিক নং ০১,০২ ও ০৩ এর জন্য ০২ সেট আবেদন রেজিস্ট্রার, যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশাের – ৭৪০৮ বরাবরে আগামী ১১/০৭/২০১৯খ্রি. তারিখ অফিস চলাকালিন সময়ের মধ্যে পৌঁছাতে হবে।

প্রার্থীগণকে বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটঃ www.just.edu.bd অথবা রেজিস্ট্রারের কার্যালয় হতে আবেদন ফরম ও যােগ্যতার বিস্তারিত বিবরন সংগ্রহ করতে হবে।

প্রার্থীকে আবেদনপত্রের সাথে নিম্নলিখিত কাগজপত্রের ছায়ালিপি সংযুক্ত করতে হবে-

(ক) শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা, প্রশিক্ষণ সংক্রান্ত ও অন্যান্য সকল প্রকার মূল/সাময়িক সনদপত্র ও নম্বরপত্র।

(খ) সদ্য তােলা পাসপাের্ট সাইজের ০৩ কপি ছবি

(গ) জাতীয় পরিচয় পত্র।

(ঘ) নিজ নিজ এলাকার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌর মেয়র/ওয়ার্ড কাউন্সিলর প্রদত্ত নাগরিকত্বের সনদ পত্র ।

দরখাস্তের সাথে “রেজিস্ট্রার, যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়” এর অনুকুলে অগ্রণী ব্যাংক লিঃ এর যে কোন শাখা হতে ৩০০/= টাকা মূল্যের পে-অর্ডার/ব্যাংক ড্রাফট(অফেরতযােগ্য) অবশ্যই সংযুক্ত করতে হবে। প্রত্যেক প্রার্থীকে তার প্রার্থীত পদের নাম খামের উপর স্পষ্টাক্ষরে লিখতে হবে।

উপাচার্য মহােদয় প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা ও বয়সের ক্ষেত্রে যে কোন ০১(এক)টি শর্ত শিথিল করতে পারবেন।

প্রার্থীর যােগাযােগের বর্তমান ঠিকানা লিখিত ০৬ (ছয়) টাকার ডাকটিকিট সংযুক্ত ২৫x১১ সেঃমিঃ/১০x ৪.৫ ইঞ্চি সাইজের দুইটি ফেরত খাম আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

প্রাপ্ত দরখাস্তসমূহ বাছাইয়ের পর বিশ্ববিদ্যালয়ের নিয়মানুযায়ী লিখিত ও মৌখিক সাক্ষাৎকারের জন্য ডাকা হবে।

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কোন কারণ দর্শানাে ব্যতিরেকে আবেদনপত্র ও নিয়ােগ বিজ্ঞপ্তি বাতিল, সংশােধন ও পদসংখ্যা কমবেশী করার ক্ষমতা সংরক্ষণ করেন।

আরো বিস্তারিত দেখুন এখানেঃ

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *