শেখ হাসিনা শ্রেষ্ঠ সরকার বললেন টিপু মুন্সি

শেখ হাসিনা শ্রেষ্ঠ সরকার বললেন টিপু মুন্সি।

শেখ হাসিনা সরকার বারবার দরকার এই স্লোগান নিয়ে,

বর্তমান নির্বাচনকে কেন্দ্র করে রংপুর ৪ আসন এর জন্য মনোনিত প্রার্থী টিপু মুন্সি। বিগত ১০ বছরের রানিং এমপি। ৩১ শে ডিসেম্বর নির্বাচনের মাঠে নিজের দলকে অর্থাৎ জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কা প্রতীক কে বিজয়ী করার লক্ষ্য নির্বাচন প্রচারণা করছেন। তৃতীয় বারের মতো নিজেকে রংপুর ৪ আসনের এমপি হিসাবে গড়ে তুলতে উক্ত আসনের গ্রাম গুলোতে জনগনের সাথে সাক্ষাৎ করছেন তিনি।

আজ ৪ ডিসেম্বর তিনি রংপুর ৪ আসন তথা কাউনিয়া, পীরগাছা আসনের কাউনিয়া উপজেলার ৩ নং কূর্শা ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের বিভিন্ন স্কুল, কলেজ ও গ্রাম বাসির সঙ্গে সাক্ষাৎ করেন। এবং গ্রামের মহিলাদের কাছে দোয়া প্রার্থনা করেন। এ সময় তার সঙ্গে ছিলেন দলীয় নেতাকর্মী এবং উক্ত ইউনিয়নের চ্যেয়ারমেনঃ ডা. মোহম্মদ হোসেন সরকার। এ ছাড়া সেখানে আরো উপস্থিত ছিলেন কাউনিয়া উপজেলার আওয়ামী লীগের সভাপতিঃ জনাব, মোঃ আনারুল ইসলাম মায়া, সাধারণ সম্পাদকঃ জনাব, আব্দুল হান্নান, এবং ছাত্রলীগ সভাপতিঃ শ্রী সুশান্ত সরকার, সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

শেখ হাসিনা

দলিয় নেতাকর্মী কে সাথে নিয়েই তিনি গ্রামের অলিগলিতে স্বল্প সময়ের সাক্ষাৎকারে এক বক্তব্যে বলেন যে, জননেত্রী শেখ হাসিনা, আপনাদের সরকার তথা গরীব-দুঃখী অসহায় বঞ্চিত কৃষক-শ্রমিক দের সরকার। তিনি বিগত ১০ বছরে আপনাদের জন্য অনেক কিছু করেছেন। দেশের ব্যাপক উন্নয়ন করেছেন, আপনাদের সুবিধার জন্য এবং আপনাদের উন্নয়নের জন্য তিনি আগামীতে নানা ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন।

এর জন্য এখন এই নির্বাচনে আপনাদের এক একটি ভোট একটি করে উন্নয়নের কান্ডারী হয়ে, সকলের মিলিত ভোটে নির্বাচিত করে, আপনাদের জন্য নেয়া প্রত্যেকটি পদক্ষেপ, সফলভাবে বাস্তবায়নের জন্য আমার আপনার প্রিয় জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করে উন্নয়নের ধারাবাহিকতা বাজায় রাখতে হবে।

শেখ হাসিনা

তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনা আমার খুব কাছের মানুষ। তিনি সর্বদায় আমার সঙ্গে দেখা হলেই আপনাদের খোঁজখবর নেন। তিনি বলেন আমার গ্রামের মা, বোনেরা কেমন আছে। তাদের জন্য আমার দেওয়া বরাদ্দ গুলো তারা কি ঠিকঠাক মত পাচ্ছে। তিনি সব সময় তার কর্ম ব্যস্ততার মাঝেও আমার গ্রামের মা, বোনদের কথা সর্বদায় চিন্তা করেন। তিনি আপনাদের জন্যই বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন আপনারা এখন সরকারের কাছ থেকে বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, সহ নানান ধরনের সাহায্য পাচ্ছেন। আগামীতে আমার প্রিয় নেত্রী আপনাদের জন্য আরো সহায়তার ব্যবস্থা গ্রহণ করেছেন এজন্য উনাকে আমাদের পুনরায় নির্বাচিত করতে হবে।

তিনি তার বক্তব্যের মাঝে বলেন আমার জননেত্রী শেখ হাসিনা বর্তমান বিশ্বের শ্রেষ্ঠ প্রধানমন্ত্রীর মধ্যে একজন। তিনি আরো বলেন বিশ্বের তিন জন সৎ, নিষ্ঠাবান প্রধানমন্ত্রীর মধ্যে আপনার আমার এদেশের সকল মানুষের প্রাণের নেত্রী শেখ হাসিনা একজন। তিনি তার বক্তব্যের মাঝে আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনো নিজেকে নিয়ে ভাবেন না। তার ভাবনা চিন্তায় সব সময় দেশের উন্নয়ন, দেশের মানুষের ভালো থাকা, এদেশের গরিব দুঃখী মানুষের মান উন্নয়ন। এবং কিভাবে তিনি গরীব দুঃখী মানুষের অসহায়ত্ব দূর করবেন এই চিন্তায় সর্বদাই থাকেন।

আপনাদের সকল সমস্যা দূর করনের প্রচেষ্টায় সর্বদায় কাজ করেন আপনারা দেখেছেন বিগত ১০ বছরে দেশের কি পরিবর্তন হয়েছে। দেশ আর্থিক ভাবে কতটুকু স্বাবলম্বি হয়েছে। বক্তব্যের শেষে তিনি আরো বলেন আপনাদের দোয়া এবং মূল্যবান ভোটের মাধ্যমে যদি আপনারা আমাকে আবারো আপনাদের সেবা করার সুযোগ দেন। তাহলে আমি আমার নির্বাচিত এলাকা অর্থাৎ কাউনিয়া, পীরগাছা রংপুর ৪ আসনের এই দুই উপজেলা কে বাংলাদেশের সর্বশ্রেষ্ঠ উপজেলা হিসেবে আপনাদের মাঝে প্রতিষ্ঠা করব।

জনাব মোঃ টিপু মুন্সি বক্তব্যের শেষ প্রান্তে স্থানীয় এক মহিলা তাকে প্রশ্ন করেন যে, বর্তমান ডিফেন্স চাকরিতে অর্থাৎ আর্মি, পুলিশ, বিজিবি, ইত্যাদি। এই সকল চাকরিতে যখন মাদ্রাসা পড়া ছাত্র চাকরির জন্য যায়। তখন তারা মাদ্রাসার সার্টিফিকেট দেখেই unsuspected বলে বাহির করে দেয়। এই প্রশ্নের উত্তরে তিনি বলেন বর্তমান সরকার মাদ্রাসার শিক্ষা মান উন্নয়নের জন্য অনেক পদক্ষেপ গ্রহণ করেছেন। এবং মাদ্রাসার ছাত্রদের জন্য চাকরির ব্যবস্থা করেছেন কিন্তু এর জন্য আমাদেরকে ভালোভাবে পড়ালেখা করতে হবে।

Add a Comment

Your email address will not be published.