সাকিবের নতুন রুপের চমক আসতে চলেছে নতুন বছরে।

সাকিবের নতুন রুপের চমক আসতে চলেছে নতুন বছরে।

সাকিবের নতুন রুপের চমকঃ

সাকিবের
ছবিতে ফারিয়া এবং সাকিব

ঢালিউড কিংখ্যাত সুপার স্টার তারকা সাকিব খান। এখন বাংলাদেশের চলচ্চিত্র প্রাণ, কারণ সাকিব খানের সিনেমা মানেই বাজিমাত। শুধুমাত্র ঈদ, বা পূজা নয়। এখন তার চলচ্চিত্র হলে আসলেই ভক্তদের ভিড় দেখা যায় সিনেমা হল গুলোতে। দীর্ঘদিন ধরে সাফল্যের সঙ্গে অভিনয় করে দর্শকের হৃদয় কেড়েছেন এই অভিনেতা।

তার অভিনয়ে ভক্তরা হয়েছেন চলচ্চিত্র প্রেমী। তিনি একের পর এক উপহার দিচ্ছেন ব্যবসা সফল ছবি। এখন শুধু বাংলাদেশেই নয় তিনি জায়গা করে নিয়েছেন কলকাতার সিনেমা প্রেমী মানুষের হৃদয়ে। দুই বাংলার যৌথ প্রযোজনায় কয়েকটি ছবিতে অভিনয় করে দেশের চলচ্চিত্র জগতের সুনাম বয়ে এনেছেন বাইরে দেশে। এখন তার সিনেমা শুধু বাংলাদেশেই নয় কলকাতাতেও হচ্ছে সুপার ডুপার হিট। তিনি এখন দুই বাংলার কিং খ্যাত সুপার স্টার হিরো।

নতুন বছর আসতে, বাকি আছে আর মাত্র কয়েকটি দিন । সেই সাথে আসছে নতুন বছরের নতুন উদ্যমে সাকিবের নতুন রূপ। নতুন বছরে নতুন রূপ নিয়ে তিনটা ছবতে দেখা যাবে এই সুপার স্টার কে । আগামী বছরের শুরুতেই দেখা যাবে ‘নোলক’ সিনেমায় এই হিরোর নতুন রূপ। এর পর পর্যায়ক্রমে তাকে দেখা যাবে আরো দুটি সিনেমায়। সিনেমা দুটি হলো ‘একটু প্রেম দরকার’ ও ‘শাহেনশাহ’। এই তিন ছবিতে সাকিবের বিপরীতে আছে পাঁচজন নায়িকা।

সাকিবের
নোলক

‘নোলক’ ছবিতে সাকিব খানের নায়িকা হিসেবে দেখা যাবে ববিকে। এরমধ্যে ‘নোলক’ ছবিটি ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাবে ফেব্রুয়ারিতে। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠানের সূত্রে এমনটাই নিশ্চিত হওয়া গেছে। ছবিটির শুটিং শেষ হয়েছে অনেক আগেই। সম্পাদনার টেবিলে প্রস্তুতি চলছে সেন্সর বোর্ডের মুখোমুখি হওয়ার। ‘নোলক’ ছবিটি প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট। ফেরারী ফরহাদের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপে ছবিটি পরিচালনা করছেন রাশেদ রাহা। ছবিতে সাকিব-ববি ছাড়া আরও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমি, তারিক আনাম খান, নিমা রহমান, রেবেকা, শহিদুল আলম সাচ্চু রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত।

সাকিবের
একটু প্রেম দরকার ছবির মহোরত

অন্যদিকে শাহীন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ ছবিতে সাকিবের নায়িকা হিসাবে দেখা যাবে শবনম বুবলী, ও নবাগতা মৃদুলা। বেশ ঘটা করে শুরু হয়েছিলো ‘একটু প্রেম দরকার’ ছবির শুটিং। শাপলা মিডিয়ার প্রযোজনায় এই ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পর শাহীন সুমনের পরিচালনায় আবারো অভিনয় করছেন সাকিব। ছবিটির শুটিং প্রায় শেষের দিকে। আগামী বছরের মাঝামাঝিতেই হলে আসবে ‘একটু প্রেম দরকার’ সিনেমাটি।

সাকিবের
শাহেনশাহ ছবির মহোরত

এই দুটি ছবির পর পরেই ‘শাহেনশাহ’ ছবিতে দেশসেরা এই নায়কের বিপরীতে হাজির হবেন প্রথম বারের মতো বাংলাদেশের বর্তমান সুপার স্টার নাইকা নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত নামের এক নবাগতা। এ বছরের প্রায় শেষদিকে ঘোষিত হয় ‘শাহেনশাহ’ ছবির নাম। এতে নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাতের পাশাপাশি সাকিবের সঙ্গে দেখা যাবে দেশ খ্যাত ভিলেন মিশা সওদাগরকে। শামীম আহমেদ রনি পরিচালিত এই ছবির প্রযোজনা করবেন শাপলা মিডিয়ার সেলিম খান। প্রযোজনা সূত্রে জানা গেছে, সাকিব খানের ‘শাহেনশাহ’ ছবিটি মুক্তি পাবে আগামী বছরের মাঝামাঝি সময়ে।

এদিকে আবার, সম্প্রতি সাকিব খান চুক্তিবদ্ধ হয়েছেন ‘বীর’ নামের একটি ছবিতে। এখানে বাংলার যশ খ্যাত নায়ক মান্নার স্টাইলে প্রতিবাদী চরিত্রে দেখা যাবে এই সুপারস্টারকে, এই ছবির নির্মাতা কাজী হায়াৎ এমনটা বলেছেন । এই ছবিতে সাকিবের নায়িকা হিসেবে দেখা যাবে নন্দিত অভিনেত্রী জয়া আহসানকে। আর এই সিনেমার মধ্যদিয়ে তৃতীয় বারের মত ঝুটি বাধছেন সাকিব খান ও জয়া হাসান।

আসছে বছরে সিনেমাহল থেকে শুরু করে সেন্সর বোর্ডে ঝর তুলবেন এই ছবি গুলো । তবে  ধারণা করা হচ্ছে যে, এই ছবি গুলোর মধ্যে যে কোন একটি ছবি ভেঙ্গে দিতে পারে বিগত বছর গুলোর সেন্সর বোর্ড রেকর্ড ।

ধন্যবাদ

Add a Comment

Your email address will not be published.