হঠাৎ করে কেনো আর কাকে বিয়ে করলেন সাব্বির রহমান জানলে অবাক হবেন

হঠাৎ করে কেনো আর কাকে বিয়ে করলেন সাব্বির রহমান।

সাব্বির এর বিয়ে

হঠাৎ পুরনো দিনের সব তর্ক বিতর্ক ভূলে, এবার নিজের ক্যারিয়ারকে নতুনভাবে সাজাতে নতুন দিনের সন্ধান পেয়েছেন সাব্বির রহমান। বিপিএল থেকে যেন সময়টা খুব ভালো ভাবেই যাচ্ছে। নিষেধাজ্ঞা কাটিয়ে ওঠার পর থেকে ক্রিকেটও আছেন ছন্দে। সব মিলিয়ে বর্তমান সময়টা তাঁর ভালো যাচ্ছে। গত মাসে নিউজিল্যান্ডের বিপক্ষে করেছেন সেঞ্চুরি ।

দেশে ফিরেও ছন্দটা ধরে রেখেছেন তিনি। ধারাবাহিক রান পাচ্ছেন ঢাকা প্রিমিয়ার লিগে। ক্রিকেট মাঠের দুধ দুর্দান্ত ইনিংস এর পর এবার জীবনের ইনিংসেও দুর্দান্ত এক জুটি গড়লেন তিনি। কাল বিয়ে করেছেন সাব্বির রহমান। পাত্রী অর্পা উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

বাবা-মা ও কাছের কয়েকজন আত্মীয়স্বজনকে নিয়ে ঘরোয়া পরিবেশে আকদ হয়েছে সাব্বির-অর্পার। বিয়ে নিয়ে সাব্বির যদিও এখনই কিছু বলতে চাইলেন না। তবে তিনি বলেছেন ‘অনুষ্ঠান যখন করব, তখন সবাইকে জানাব।’

পারিবারিক সূত্রে জানা গেছে, সাব্বিরের ক্যারিয়ারে স্থিতিশীলতা আনতে ও স্বচ্ছন্দে এগিয়ে যেতে। বাংলাদেশ দলের সিনিয়র ক্রিকেটারদের মধ্যে অনেকেই বিয়ে করার পরামর্শ দিয়েছেন সাব্বিরকে। তাঁর বাবা-মায়েরও একই চাওয়া ছিল।

সাব্বিরের বাবা খাজা আহমেদ বললেন, ‘ঢাকার বাসায় আপাতত ওদের আক্দ করে রাখলাম। আক্দ এর আয়োজন ছোট করে করা হয়েছে। তাই তেমন কাউকে বলিনি। আমি ওর মা আর কাছের দু-একজন আত্মীয়-স্বজন ব্যাতিত আর কাউকে ডাকিনি। আগামী তে অনুষ্ঠান করার সময় সবাইকে জানাব। দোয়া করবেন ওরা যেন ভালো থাকে, সুখে থাকে।

Add a Comment

Your email address will not be published.