Bangladesh Nuclear Power Control job circular 2019

Bangladesh Nuclear Power Control job circular 2019

Bangladesh Nuclear Power Control

Bangladesh Nuclear Power Control : বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের রাজস্ব খাতে নিম্নোক্ত অস্থায়ী পদসমূহে অস্থায়ীভাবে নিয়ােগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্ধারিত আবেদন ফরমে (যা কর্তৃপক্ষের ওয়েবসাইট www.baera.gov.bd থেকে ডাউনলােড করে) দরখাস্ত আহ্বান করা হয়েছে। পদগুলোর জন্য আবেদন শুরু ১৯-০৭-২০১৯ থেকে। আবেদন করা যাবে ২০-০৮-২০১৯ পর্যন্ত।

আবেদনের যোগ্যতাঃ
প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা,অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি নিচের বিজ্ঞপ্তিতে জানা যাবে ।

চাকরি আবেদনের বয়সঃ
প্রার্থীর বয়স ১৫-০৭-২০১৯ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা /শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২  বছর।

আবেদনের নিয়ম ও শর্তাবলীঃ
১। আবেদনপত্র আগামী ২০/০৮/২০১৯ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে জিইপি/রেজেস্ট্রি ডাক/কুরিয়ার সার্ভিস যােগে সচিব, বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ, ই-১২/এ, আগারগাঁও, শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭ বরাবরে পৌঁছাতে হবে। নির্ধারিত তারিখ উত্তীর্ণের পর ডাকযােগে বা অন্য কোনভাবে প্রাপ্ত আবেদনপত্র গ্রহণ করা হবে না।

২। আগামী ১৫/০৭/২০১৯ তারিখে আবেদনকারীর বয়স অনূর্ধ্ব ৩০ (ত্রিশ) বৎসর হতে হবে। তবে বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩৫ (পঁয়ত্রিশ) বছর পর্যন্ত শিথিলযােগ্য। মুক্তিযােদ্ধা ও শারীরিক প্রতিবন্ধী কোটাধারী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ (বত্রিশ) বছর পর্যন্ত গ্রহণযােগ্য।

৩। সরকার নির্ধারিত চাকুরির আবেদন ফরমে আবেদন দাখিল করতে হবে। আবেদন ফরমের নমুনা অফিসের ওয়েবসাইট www.baera.gov.bd থেকে ডাউনলােড করা যাবে।

৪। আবেদনপত্রের খামের উপরের ডান পাশে পদের নাম উল্লেখ করতে হবে এবং আবেদনপত্রের প্রার্থীর যােগাযােগের ঠিকানা উল্লেখপূর্বক ২০.০০ (বিশ) টাকা সমমানের অব্যবহৃত ডাক টিকেট সংযুক্ত ৯.৫ x ৪.৫ পরিমাপের একটি খাম দিতে হবে।

৫। সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত সংস্থায় চাকুরিরত প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। (অগ্রিম কপি গ্রহণ যােগ্য নয়)।

৬। প্রত্যেক প্রার্থীকে আবেদনপত্রের সাথে ৩০০/- (তিন) টাকার (অফেরতযােগ্য) পােষ্টাল/পে-অর্ডার সচিব, বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের অনুকূলে সংযুক্ত করতে হবে ও সদ্য তােলা ০৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত রঙ্গীন ছবি ব্যতীত আর কোন কাগজপত্রের অনুলিপি জমা দিতে হবে না।

৭। ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ/বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

৮। কোন ধরনের তদবির / সুপারিশ / ভুল তথ্য অযােগ্যতা হিসেবে গণ্য করা হবে।

৯। পারমাণবিক নিরাপত্তা ও সুরক্ষা এবং বিকিরণ নিয়ন্ত্রণ মূলক কাজের সাথে সরাসরি জড়িত প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

১০। নির্বাচনী পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের বর্তমান ঠিকানায় যথাসময়ে প্রবেশপত্র প্রেরণ করা হবে। লিখিত/মৌখিক বা ব্যবহারিক পরক্ষিায় অংশগ্রহণের জন্য কোন ভাতা প্রদান করা হবে না। লিখিত/মৌখিক বা ব্যবহারিক পরীক্ষার সময়সূচী কর্তৃপক্ষের ওয়েবসাইট www.baera.gov.bd এ প্রকাশ করা হবে।

১১। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদেরকে সাক্ষাৎকারের সময় সকল সনদ পত্রের মূল কপি প্রদর্শন করতে হবে ও ০১ (এক) সেট সত্যায়িত কপি জমা দিতে হবে।

১২। কর্তৃপক্ষ প্রয়ােজনে পদ সংখ্যা হ্রাস/বৃদ্ধির অধিকার সংরক্ষণ করে।

১৩। নিয়ােগ সংক্রান্ত বিষয়ে কর্তৃপক্ষের (বাপশনিক) সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন এখানেঃ

Bangladesh Nuclear Power Control

সব সময় চাকরির বিজ্ঞপ্তি পেতে ভিজিট করুন দেশ-বিডি২৫ আর ফেজবুকের মাধ্যমে চাকুরির খবর পেতে লাইক দিন আমাদের FACEBOOK PAGE  এ।

ধন্যবাদ

Add a Comment

Your email address will not be published.