BSCCL Job Circular 2019 বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানীতে নিয়োগ ২০১৯

BSCCL Job Circular 2019 বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানী লিমিটেড (বিএসসিসিএল) নিয়োগ ২০১৯

BSCCL Job Circular 2019

BSCCL Job Circular 2019

ডাক ও টেলিযােগাযােগ বিভাগের আওতাধীন বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানী লিমিটেড (বিএসসিসিএল) এর নিম্নবর্ণিত শূন্য পদেসমূহে সরাসরি নিয়ােগের উদ্দেশ্যে ৫ পদে ৬ জন কে নিয়োগ দেয়া হবে। উক্তপদে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবে। আগ্রহ  ও  যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তি সহ বিস্তারিত নিম্নরূপ।

জব ক্যাটাগরিঃ বেসরকারি।
জব স্টাটাসঃ ফুলটাইম।
পদের সংখ্যাঃ ৭ জন।
বয়সঃ অনুর্ধ্ব ৩২ বছর। বিশেষ ক্ষেত্রে ৪০ বছর।
অবেদন প্রক্রিয়াঃ অনলাইন।
শিক্ষাগত যোগ্যতাঃ পোস্ট অনুযায়ী ভিন্ন। বিস্তারিত নিচে দেখুন।
আবেদন শেষঃ ৩০ মে ২০১৯

পদের নাম, সংখ্যা, বেতন ও শিক্ষাগত যোগ্যতাঃ

পদের নাম: উপ-ব্যবস্থাপক (হিসাব) – ০১
বেতন: ৬৯,৭৫০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: সম্মান সহ স্নাতকোত্তর (একাউন্টিং/ফিন্যান্স) অথবা এমবিএ (ফিন্যান্স/একাউন্টস) এবং চাটার্ড একাউনটেন্সীতে (Part-1 & 2) কোর্স সম্পন্ন।

পদের নাম: সহকারী ব্যবস্থাপক (অভ্যন্তরীণ নিরীক্ষা) – ০১
বেতন: ৫৫,৭০০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: সম্মান সহ স্নাতকোত্তর অথবা এমবিএ এবং চাটার্ড একাউনটেন্সীতে (Part-1 & 2) কোর্স সম্পন্ন।

পদের নাম: সহকারী নিরাপত্তা – ০১
বেতন: ৫৫,৭০০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক।

পদের নাম: উপ-সহকারী ব্যবস্থাপক (কর্পোরেট এ্যাফেয়ার্স) – ০১
বেতন: ৪৩,৩০০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: সম্মান সহ স্নাতক এবং চাটার্ড একাউনটেন্সীতে (Part-1 & 2) কোর্স সম্পন্ন ।

পদের নাম: উপ-সহকারী ব্যবস্থাপক (প্রকৌশলী) – ২টি।
বেতন: ৪৩,৩০০ টাকা।

শিক্ষাগত যোগ্যতা: ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স/ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিক্স/সিএসই/টেলিকমিউনিকেশন্স/সিভিল)।

BSCCL Job Circular 2019

বিস্তারিত দেখুন

BSCCL Job Circular 2019

অবেদনের নিয়মাবলিঃ

১। ক্রমিক নং-২ পদের জন্য মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ৩.৫ (‘ও’ লেভেল এবং ‘এ’ লেভেলের ক্ষেত্রে ৩.০) এবং স্নাতক ও স্নাতকোত্তর পরীক্ষায় ২.৭৫ (৪.০ এর স্কেলে) এর নীচে জিপিএ/সিজিপিএ গ্রহণযােগ্য হবে না। তবে সনাতন পদ্ধতিতে প্রকাশিত ফলাফলের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক ইস্যুকৃত সমমান সাটিফিকেট প্রদান করতে হবে।

২। ক্রমিক নং-৪ পদের জন্য মাধ্যমিক/উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ৩০ (‘ও’ লেভেল এবং ‘এ’ লেভেলের ক্ষেত্রে ২.৫) এবং স্নাতক/স্নাতকোত্তর (প্রযােজ্য ক্ষেত্রে) পরীক্ষায় ২.৫০ (৪.০ এর স্কেলে) এর নীচে জিপিএ/সিজিপিএ গ্রহণযােগ্য হবে না। তবে সনাতন পদ্ধতিতে প্রকাশিত ফলাফলের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক ইস্যুকৃত সমমান সাটিফিকেট প্রদান করতে হবে।

৩। ক্রমিক নং-৫ পদের জন্য মাধ্যমিক/উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ৩.০ (‘ও’ লেভেল এবং ‘এ’ লেভেলের ক্ষেত্রে ২.৫), ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (প্রযােজ্য ক্ষেত্রে) পরীক্ষায় ২.৭৫ (৪.০ এর স্কেলে) এর নীচে জিপিএ/সিজিপিএ গ্রহণযােগ্য হবে না। তবে সনাতন পদ্ধতিতে প্রকাশিত। ফলাফলের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক ইস্যকৃত সমমান সাটিফিকেট প্রদান করতে হবে।

৪। সরকারি, আধা সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরীরত প্রার্থী মৌখিক পরীক্ষার সময় যথাযথ কর্তৃপক্ষের অনাপত্তি পত্র (NOC)দাখিল করতে হবে।

৫। অনলাইন আবেদন ও ফি প্রদানের শেষ সময় ৩০/০৫/২০১৯ খ্রি. তারিখ রাত ১২:০০ ঘটিকা পর্যন্ত।

৬। আগ্রহী প্রার্থীগণকে বিএসসিসিএল এর ওয়েবসাইটের মাধ্যমে (www.bsccl.com) টেলিটকের একটি লিংকে (http://bsccl.teletalk.com.bd) প্রবেশ করে প্রাপ্ত অনলাইন আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলী পরিপালন পূর্বক আবেদন করতে হবে।

৭। প্রার্থীর বয়স নিয়ােগ বিজ্ঞপ্তি জারীর তারিখ পর্যন্ত গণনা করা হবে।

৮। বয়স প্রমাণের জন্য এফিডেফিট (Affidavit) গ্রহণযােগ্য নয়।

৯। মৌখিক পরীক্ষায় নির্বাচিত প্রার্থীগণ মৌখিক পরীক্ষার সময় সকল শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতার সনদের মূল কপি এবং অন্যান্য যােগ্যতার সনদপত্রের (প্রযােজ্য ক্ষেত্রে) মূল কপি প্রদর্শনপূর্বক প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

১০। আবেদনপত্র গ্রহণ/বাতিল ও বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হাস/বৃদ্ধি এবং নিয়ােগের বিষয়ে নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

Apply Now

BSCCL Job Circular 2019

Add a Comment

Your email address will not be published.