dent app – how to earning dent app – আয় করা এখন আর সহজ

dent app

আসসালামু আলাইকুম,

dent app রেফার করে আয় করুন।

আশা করি, আল্লাহর রহমতে আপনারা অনেক ভাল আছেন। আপনাদের দোয়ায় আমিও ভাল আছি। আর তাই আপনাদেরকে আরও ভাল রাখতে আমার আজকের এই টিপস। যে টিপসের মাধ্যমে আপনি জানতে পারবেন, কিভাবে ১০০ টাকা ফ্রিতে ফ্লেক্সিলােড দিতে পারবেন।

dent app থেকে আয় করুন সহজে

এটি কোন রূপ কথার গল্প নয়, এটি বাস্তবিক একটি ইতিহাস। যা এর আগেও অনেককেই ১০ টাকা থেকে হাজার হাজার টাকা ফ্লেক্সিলােড নিয়েছেন। আমার আজকের এই টপিক্সে আমি সেই এ্যাপসের কথাই বলছি। যে এ্যাপসটি কিছুদিন আগেও রেফার করা বন্ধ করে দিয়েছিল। কিন্তু এখন সে এ্যাপসটি তাদের ব্যবহারকারী বৃদ্ধির জন্য পুনরায় রেফারিং সিস্টেম চালু করেছেন। আর এ রেফার করেই ইতিমধ্যেই অনেকেই সর্বনিম্ন ১০০ টাকা থেকে শুরু করে ১০০০০ টাকা পর্যন্ত ফ্লেক্সিলােড নিয়েছেন।

dent app – how to earning dent app

dent app

সবাই যখন dent app থেকে ফ্লেক্সিলােড পাচ্ছে তাহলে আপনি কেন বাদ থাকবেন। আপনিও তাহলে সবার মত মাত্র দু থেকে পাঁচটি রেফার করে খুব সহজেই দুই মিনিটের মধ্যে ১০০ টাকা ফেক্সিলােড নিতে পারেন। এজন্য আপনাকে আমার দেওয়া টিপসগুলাে ভালােভাবে অনুসরণ করতে হবে।

dent app এ কি ভাবে কাজ করবেন

তাই আর দেরি না করে নিচের টিপসগুলাে মনােযােগ সহকারে পড়ুন এবং তা আপনার ফোনে প্রয়ােগ করুন। যদি নিচের টিপস গুলাে অনুসারে আপনি কাজগুলাে সঠিকভাবে করতে পারেন তাহলে আপনি নিশ্চিতভাবে সবার মতো ১০০ টাকা ফ্লেক্সিলােড পেয়ে যাবেন।

psc result 2019 প্রকাশের তারিখ দেখুন এখানে

এতদিন হয়তবা শুনেছেন অনলাইন থেকে টাকা আয় করে সে টাকা ফ্লেক্সিলােড অথবা বিকাশ নাম্বারে নেওয়া যায়। কিন্তু আজ আপনি সেই শােনা কথাগুলাে নিজের কাজে কর্মে প্রমাণ পেয়ে যাবেন। কারণ আপনি এখন নিজেই অ্যান্ড্রয়েড ফোনের ছােট্ট একটি অ্যাপ্লিকেশনে কাজ করে ১০০ থেকে ১০০০+ উপার্জন করতে চলেছেন।

dent app এ কাজের উপায়

কথা অনেক বলেছি এখন আর নয় চলুন এবার দেখে আসি এবং শিখে আসি কিভাবে ডেন্ট অ্যাপে রেফার করে ইনকাম করবেন, এবং সে ইনকামের টাকা আপনার ফোন-নাম্বারে ফেক্সিলোড করে নিবেন।

dent app এ একাউন্ট করার নিয়োম

১। প্রথমে নিচে দেওয়া লিংকটি তে ক্লিক করুন।

Click and download dent app

২। লিংকটিতে ক্লিক করার পর আপনার ফোনের প্লেস্টর অন হবে।
৩। এবার আপনাকে ডেন্ট অ্যাপসটি ইনস্টল করতে হবে।
৪। ইনস্টল করার পর অ্যাপসটি ওপেন করুন।
৫। অ্যাপসটি ওপেন হওয়ার পর জয়েন নাও এ ক্লিক করুন।
৬। এখন আপনার ফোন নাম্বারটি দিয়ে সাবমিট করুন।
৭। এখন কয়েক সেকেন্ড অপেক্ষা করুন।
৮। এবার দেখুন আপনার ফোনে কল আসছে।
৯। কলটি রিসিভ করুণ।
১০। এবার দেখুন আপনার অ্যাকাউন্টটি ভেরিফাই হয়েগেছে।

ভেরিফাই হওয়ার পর ম্যানুয়ালিতে ক্লিক করে আপনার নাম এবং আপনার ইমেইল দিয়ে আপডেটে ক্লিক করুন।

ব্যাচ আপনার কাজ শেষ। এখন আপনার অ্যাকাউন্টে দেখুন ৪৫০ ডেন্ট পেয়ে গেছেন।

Dent app এ রেফার বাড়ার উপায়

১০০ টাকা ফ্লেক্সিলােড নেওয়ার জন্য আপনার যা প্রয়ােজন হবে-
১. রেফার করা।
২. সােশ্যাল মিডিয়া আপনার রেফারেল লিংকটি শেয়ার করা।

যেভাবে রেফারের লিংক পাবেন

আপনি আপনার এ্যাকাউন্ট থেকে আপনার রেফারেল লিংক দেখতে পাবেন। সেই লিংকটি ব্যবহার করে আপনি আপনার পরিচিত মানুষদের মাঝে শেয়ার করে তাদের ফোনেও আপনার মত করে একটি ডেন্ট অ্যাকাউন্ট করে দিলেই আপনি রেফারেল বােনান্স পাবেন। আর আপনার বন্ধু জয়েনিং বােনাস পাবে। এভাবে আপনি দুই থেকে পাঁচজনকে রেফার করে খুব সহজেই ১০০ টাকা ফ্লেক্সিলােড নিতে পারবেন।

Bkash থেকে আয় করার উপায় দেখুন এখানে

ফেসবুকের মাধ্যমে আপনি রেফার করে আপনার রেফারেল বাড়িয়ে নিতে পারবেন। মনে রাখবেন আপনি যত বেশি রেফার করবেন তত বেশি টাকা ফ্লেক্সিলােড দিতে পারবেন।

ফেসবুকে রেফার করার উপায়:

বর্তমানে ডিজিটাল যুগে ফেসবুক ব্যবহার করেনা এমন মানুষের সংখ্যা খুবই কম। যেহেতু ফেসবুক ব্যবহারকারী মানুষের সংখ্যা স্বাভাবিকের চেয়ে বেশি তাই এখান থেকে আপনি রেফার করে প্রতিদিনি ফ্লেক্সিলােড নিতে পারবেন।

ফেসবুকে রেফার করার জন্য আপনি আমার এই পােস্টটি কপি করে আপনার রেফারেল লিংকটি বসিয়ে ফেসবুকের বিভিন্ন গ্রুপ, পেজে কমেন্ট এবং আপনার টাইমলাইনেও পােস্টটি করতে পারে রেফার করতে পারেন৷

বিশেষ দ্রষ্ট্রব্যঃ ডেন্ট অ্যাপসের লিংকটি বর্তমানে ফেসবুকে শেয়ার হয়না। তাই আপনার রেফারেল লিংকটি শেয়ার করার জন্য লিংকের মাঝে আপনার পছন্দমত যেকোন সংখ্যা বসিয়ে নিচে লিখে দিবেন যে নিচের সংখ্যাটিকে কেটে দিয়ে কপি করে যেকোন একটি ব্রাউজারের ইউআরএল বারে পেস্ট করে দিতে বলবেন।

বাছ আপনার কাজ শেষ।

Add a Comment

Your email address will not be published.